BdNewsEveryDay.com
Thursday, September 20, 2018

উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট চাইলেন শাহরিয়ার আলম

Friday, September 14, 2018 - 151 hours ago

রাজশাহী: আওয়ামী লীগ সরকার উন্নয়নের রাজনীতি করে, কোনো অন্যায়কে প্রশ্রয় দেয় না জানিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, আপনারা নিজের বিবেক দিয়ে বিচার করে দেখবেন, কোনো সরকার দেশের উন্নয়নে কাজ করছে। আর তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকায় ভোট দিন।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহীর বাঘা উপজেলার উৎসব পার্কে প্রাথমিক শিক্ষক সমিতির বাৎসরিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ গরিবের হক গরিবের কাছে পৌঁছে দেওয়ার রাজনীতিতে বিশ্বাসী। শেখ হাসিনা অন্যায়ের কাছে কখনো মাথা নত করেন না। তাই তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে ও সোনার বাংলা গড়তে দৃঢ় মনোবল নিয়ে কাজ করছেন। 

সরকারের ব্যাপক উন্নয়নের দিক তুলে ধরে শাহরিয়ার আলম বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে, প্রতিটি ইউনিয়নে নতুন নতুন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান ভবন গড়ে উঠছে এবং রাস্তা ঘাটেরও ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকার কঠিন সাহসিকতা নিয়ে স্কুল-কলেজের শিক্ষকদের বেতন বৃদ্ধি থেকে শুরু করে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা দ্বিগুণ করেছেন। আপনারা বলুন কোন সেক্টরে উন্নয়নের কমতি আছে? 

এসব উন্নয়ন ধরে রাখতে আবারও আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে ভোট দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করার উদাত্ত আহ্বান জানান তিনি।

পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বাঘা উপজেলার গড়ড়ড়ি জেপি উচ্চ বিদ্যালয় মাঠে মহিলা আওয়ামী লীগ, যুব মহিলালীগ ও ইমারত শ্রমিকদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং অফিস উদ্বোধন করেন।

এছাড়া বাঘা কেন্দ্রীয় গোরস্থানের গেট ও প্রাচীর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন। শেষে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করেন।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) এসএম আব্দুল কাদের, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুল আলম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম, সাধারণ সম্পাদক বাবুল হোসেন, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮ এসএস/জিপি


bdnewseveryday.com © 2017 - 2018