BdNewsEveryDay.com
Saturday, September 22, 2018

বিগ বসের ঘরের ভিডিও ফাঁস!

Friday, September 14, 2018 - 201 hours ago

ভারতের টেলিভিশনে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। আগামী রোববার এর ১২তম সিজন শুরু হবে। বিগ বসের সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান। এবার ‘বিচিত্র জুটি’ নিয়ে আসছে বিগ বস। আর এই শোর জন্য ভক্তরা এখন ক্ষণ গুনছেন।

বিগ বস অনেক প্রতিযোগীকেই বন্ধ ঘরে রাখে, যেখানে অন্যদের সঙ্গে কোনো যোগাযোগ থাকে না। কয়েক বছর ধরে দর্শক অনেক স্মরণীয় লড়াই, মজার সংলাপ ও অসাধারণ ভালোবাসার গল্প শুনছেন। এবারের সিজন আরো মজাদার হবে বলেই ভক্তরা আশা করছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ‘বিগ বস খবর’ আইডি থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেটিতে বিগ বসের ঘরের ভেতরের সাজসজ্জা দেখা যায়। শো শুরুর আগেই ভিডিও ফাঁসে চমকিত ভক্তরা!

একটি সূত্র ডিএনএকে জানিয়েছে, ‘এবার বিচিত্র জুটির কারণে পর্বটি অসাধারণ হতে চলেছে। সাধারণত জুটি বলতে সবাই স্বামী-স্ত্রী, প্রেমিক-প্রেমিকা ইত্যাদি বুঝে থাকেন। তবে এবার জুটির অর্থ সম্প্রসারণ করা হয়েছে। যেমন বস-কর্মী, মামা-ভাগিনা ও অন্যান্য। তাই প্রতিযোগীরা ওই ঘরে তাদের পরিচিতজনকেও নিয়ে যেতে পারবেন।’

গণমাধ্যমগুলো বলছে, বিগ বসে সঞ্চালনার জন্য এ বছর বলি-সুপারস্টার প্রতি পর্বে ১৪ কোটি রুপি বা ১৬ কোটি ৩০ লাখ টাকার বেশি নিচ্ছেন। আর সব মিলিয়ে এ সিজনে মোট টাকার পরিমাণ কত হবে? বলিউড ভাইজান এই সিজনে প্রায় ৩৫০ কোটি টাকা ঘরে তুলবেন।

সম্প্রতি ভারতের গোয়ায় এই রিয়েলিটি শোর নির্মাতা বিচিত্র জুটি হিসেবে ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়াকে পরিচয় করিয়ে দেন।

এ ছাড়া শ্রীশান্ত, ব্রিটিশ পর্নোতারকা ড্যানি ডি-মাহিকা শর্মা, সৃষ্টি রোড, দুই বোন তনুশ্রী দত্ত ও ইশিতা দত্ত, করণবীর বোহরা, স্কারলেট এম রোজ, শালিন ভানোট, সুবুহি জোশিসহ অনেকেই থাকবেন এই সিজনে।

বিগ বস ১২তম সিজন শুরু হবে ১৬ সেপ্টেম্বর। এবারের থিম সৈকত ও প্রতিযোগীর সবাই জুটি। বিগ বসের জন্য শুধু চ্যানেলটির কর্তাব্যক্তিরাই অপেক্ষা করছেন না, এর জন্য অপেক্ষা করছেন চলচ্চিত্র তারকারাও। কারণ এই শো চলচ্চিত্র প্রচারের অন্যতম বড় মাধ্যম।


bdnewseveryday.com © 2017 - 2018