BdNewsEveryDay.com
Sunday, November 18, 2018

স্বপ্ন পূরণ হলো পাওলির!

Friday, September 14, 2018 - 838 hours ago

টলিউড, বলিউড ও ঢালিউড—তিন জায়গায় কাজ করার অভিজ্ঞতা রয়েছে পাওলি দামের। সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন তিনি অনেক আগেই।

নতুন খবর হলো, প্রথমবারের মতো বাংলা ওয়েব সিরিজে অভিনয় করছেন পাওলি। ওয়েব সিরিজের নাম ‘কালী’। এখানে নামভূমিকায় অভিনয় করছেন পাওলি দাম। ‘জি ফাইভ’-এর ব্যানারে ওয়েব সিরিজটির শুটিং কলকাতার বিভিন্ন মনোরম লোকেশনে হচ্ছে।

ভারতীয় গণমাধ্যম এবেলাকে দেওয়া এক সাক্ষাৎকারে পাওলি জানান, এই ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে তাঁর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হয়েছে।

পাওলি বলেন, ‘অনেক দিন ধরে অ্যাকশন-থ্রিলার চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল। সেই স্বপ্ন পূরণ হলো এবার। গল্পটাও অনেক আধুনিক। আমি অনেক উচ্ছ্বসিত।’

‘কালী’ চরিত্রটি খুব সাধারণ একটি মেয়ের বলে জানালেন পাওলি। তিনি বলেন, “‘কালী’তে আমি একজন মা থাকি। এ ধরনের চরিত্র আমি এর আগে খুব একটা করিনি। চরিত্রের বিভিন্ন দিক আমাকে ভীষণভাবে নাড়া দিয়েছে। একজন সংগ্রামী মায়ের চরিত্রে অভিনয় করা খুব সহজ নয়।”

সম্প্রতি পাওলা দাম অভিনীত বলিউডের ‘হলকা’ ছবিটি মুক্তি পেয়েছে। ঢালিউডে সর্বশেষ মুক্তি পেয়েছিল পাওলির ‘সত্তা’ ছবিটি। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ভালো চিত্রনাট্য ও কলাকুশলী পেলে ঢালিউডের ছবিতে আবারও অভিনয় করতে আপত্তি নেই বলে জানান পাওলি।


bdnewseveryday.com © 2017 - 2018