BdNewsEveryDay.com
Wednesday, December 12, 2018

সরকারি কর্তাদের প্রতি গাইবান্ধার জন্য কাজ করার আহ্বান

Sunday, May 13, 2018 - 838 hours ago

ঢাকা: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, গাইবান্ধা জেলার সব বিসিএস ও অন্যান্য সরকারি কর্মকর্তাদের নিজ নিজ অবস্থান থেকে নিজ জেলার স্বার্থে একযোগে কাজ করতে হবে।

শনিবার (১২ মে) রাজধানীর বিয়াম মিলনায়তনে গাইবান্ধা জেলার বিসিএস ক্যাডার, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও বিশিষ্ট পেশাজীবীদের তথ্য সম্বলিত ডাইরেক্টরি ‘সেতু বন্ধন’ এর মোড়ক উন্মোচন ও সম্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, গাইবান্ধা জেলা ঐতিহাসিকভাবেই সমৃদ্ধ। কারণ এখান থেকেই আবুল হোসেন সরকার তৎকালীন পূর্ববাংলার মূখ্যমন্ত্রী হয়েছিলেন তার সততা, নিষ্ঠা ও মানুষের প্রতি ভালবাসার কারণে। গণপরিষদের প্রথম স্পিকার শাহ আব্দুল হামিদ এর জন্ম এ জেলাতেই। এ ছাড়াও অনেক গুণিজন এ মাটিতে জন্মগ্রহণ করে গাইবান্ধাবাসীকে ধন্য করেছেন।

প্রধানমন্ত্রীর বদান্যতার কথা উল্লেখ করে তিনি বলেন, উত্তরবঙ্গের সার্বিক উন্নয়নের দিকে প্রধানমন্ত্রীর বিশেষ দৃষ্টি রয়েছে। নদীভাঙ্গন রোধে তিনি গাইবান্ধাবাসীর জন্য ৩০০ কোটি টাকার একটি প্রকল্পও অনুমোদন করেছেন। শিগগিরই এ প্রকল্পের কার্যক্রম শুরু হবে। উত্তরবঙ্গের সঙ্গে রাজধানীর যোগাযোগ আরো সহজ ও নিরাপদ করার লক্ষ্যে চার লেনের সড়ক নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলেছে। রেল যোগাযোগের উন্নয়নেও কার্যক্রম হাতে নেয়া হয়েছে।   অনুষ্ঠানের আহ্বায়ক কফিল উদ্দিনের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ এমপি, উম্মে কুলসুম স্মৃতি এমপি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী সেলিমা খাতুন, গাইবান্ধা সিটি মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন প্রমুখ। 

বাংলাদেশ সময়: ০৪০৪ ঘণ্টা, মে ১৩, ২০১৮ এসএম/এসআই


bdnewseveryday.com © 2017 - 2018