BdNewsEveryDay.com
Thursday, June 21, 2018

‘বিরুশকা’কে তাঁদের মতো থাকতে দাও!

Saturday, May 12, 2018 - 838 hours ago

এমনিতেই তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের আগ্রহের কমতি নেই। বিরাট কোহলির মতো বড় মাপের ক্রিকেটারের সঙ্গে আনুশকা শর্মার মতো বলিউড তারকা জুটি বাঁধলে তো সেটা স্বাভাবিক ভাবেই সবার আলোচনার খোরাক হবেই।

তবে কোহলি আর আনুশকা- ‘বিরুশকা’ জুটি কিন্তু ভীষণ বিব্রত পুরো দেশের মানুষের তাঁদের নিয়ে অতিরিক্ত আগ্রহের দেখানোয়। কোহলির ব্যাটিংটা ঠিকঠাক হচ্ছে না, একটু অফফর্মে। ব্যস, সবাই শুরু করেন আনুশকার নিন্দা। যেন তাঁর কারণেই ব্যাটে রান পাচ্ছেন না ভারতীয় দলপতি।

সব কিছু সরাসরিই বলতে পছন্দ করেন কোহলি। কোনো রাখঢাক না রেখে তাই এবার বললেন তাঁদের পারিবারিক জীবন যেন মানুষের চিন্তার কারণ না হয়। ভারতীয় অধিনায়কে অনুরোধ, তাঁদের যেন থাকতে দেওয়া হয় তাঁদের মতোই।

ভারতীয় এক সংবাদ মাধ্যমে কোহলি বলেছেন, ‘যেভাবে মানুষ আমার ব্যক্তিগত জীবন নিয়ে উঠেপড়ে লেগেছে সেটা অবশ্যই ভালো লাগার কারণ হতে পারে না। আমি এখনো শিখছি। তারকাদের একটা জীবন আছে। সবার মতো আমাদেরও অধিকার আছে আমাদের মতো থাকার।’  

অবশ্য মানুষের অমন কথা বলার কারণও আছে এবার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মঞ্চে বরাবরের মতো আবারও হতাশ করেছেন কোহলি। ব্যাট হাতে নিজে রয়েছেন দুর্দান্ত ফর্মে তবে দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু রয়েছে শেষ চারের লড়াই থেকে বাদ পড়ার দ্বারপ্রান্তে।

দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে তাঁদের মাঠেই টিকে থাকার লড়াইয়ে আজ রাত সাড়ে ৮টায় নামছেন কোহলিরা।


bdnewseveryday.com © 2017 - 2018